বাংলাদেশী মডেল সুমিতি আক্তার সহ ৩০ সুন্দরী ফেইস অব এশিয়া’র দ্বিতীয় রাউন্ডে লড়ছেন

বিনোদন ডেস্ক:

ফেইস অব এশিয়া-২০২০ প্রতিযোগিতার দ্বিতীয় রাউণ্ডের জন্য চলতি বছর ৩০ মডেলকে নির্বাচিত করেছেন আয়োজকরা। প্রথম রাউণ্ডে অংশগ্রহণকারী ২৪ দেশের ৭৭ জন প্রতিযোগীর মধ্যে থেকে নির্বাচিত করা হয় তাদের । ৪ সপ্তাহ ধরে প্রতিযোগীদের প্রোফাইল, সিওল সং, লাইট পেইন্টিং, মেক ওভার ও প্রোডাক্ট ভ্লগসহ বিভিন্ন বিষয় যাচাই-বাছাইয়ের মাধ্যমে এদের নির্বাচিত করা হয়।

দি এশিয়ান মডেল ফেস্টিভাল অরগানাইজিং কমিটির (এএমএফওসি) চেয়ারম্যান ফু সিক ইয়াং নির্বাচিতদের নাম ঘোষণা করেন। সুন্দরী প্রতিযোগিতার মতো এ প্রতিযোগিতার আয়োজন করেছে কোরিয়ান প্রতিষ্ঠান এএমএফওসি এ্যান্ড চীনা ফ্যাশন উইক। এতে বাংলাদেশি প্রতিযোগিরা বাংলাদেশ এইচএল গ্রুপ’র পক্ষ থেকে অংশ নিয়েছেন। নির্বাচিত মডেলদের চ্যালেঞ্জ করা ভিডিওগুলো ‘ফেস অব এশিয়া’র ইউটিউব চ্যানেল ও টিকটক চায়না চ্যানেলের মাধ্যমে দেখা যাবে। চুড়ান্ত প্রতিযোগিতায় প্রথম বিজয়ীকে ১০০ মিলিয়ন কোরিয়ান ওন পুরস্কার প্রদান করা হবে।

দ্বিতীয় রাউণ্ডের জন্য নির্বাচিতরা হলেন- সুমিতি আক্তার (বাংলাদেশ), আশরাফ দেসলি (মালয়েশিয়া), বিবেক খাদকা (নেপাল), চাং ইয়াং-লেং (হংকং), কেসেনা কার্গিজ (তুবা রিপাবলিক), চৈ হুয়ান-জিন (কোরিয়া), ক্রিস্টিয়ান প্যাক্যু (ফিলেপাইনস), একটা আল মারু (ভারত),দান্তিকা ইউলিয়ামস (থাইল্যান্ড), জেনিতুলিনা জারিনা (উজবেকিস্তান), হাজেল দে লিয়ন (ফিলেপাইনস), কিন এ তাদা এন (মিয়ানমার), কিনোভিলাই মিকসাই (লাওস), কিম সে-ওন (কোরিয়া), লি সিও-ইয়াং (কোরিয়া), মিন মায়ো তাজিন (মিয়ানমার), মিয়াহারা ক্যানন (জাপান), নারকিউলোবা ইয়াসমিন (কাজাকাস্তান), না ইয়েন বান্নাম (ভিয়েতনাম), অমিত ঠাঁকুর (ভারত), কিরুই হাও (চীন), রাইহানা (ইন্দানেশিয়া), রুই মা (চীন), সেসিম ছোটুব্যাভা (কিরগিস্তান), স্মিতি নেপাল (নেপাল), তানায়োংজি (মালয়েশিয়া), থিও সিং আলি (সিংগাপুর), শিওহান সান (চীন) ও আন আন্ত্রুয়া এন (মিয়ানমার)। এদের কেউ কেউ প্রথমবারের মতো এ প্রতিযোগিতায় অংশ নিয়েছেন।

করোনার কারণে প্রতিযোগিতাটি স্ব-শরীরের পরিবর্তে প্রথমবারের মতো অনলাইনে অনুষ্ঠিত হচ্ছে। ৪ ডিসেম্বর চুড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় স্পন্সর করেছে মিনিস্টিরি অব কালচার, স্পোর্টস এ্যান্ড টুরিজম, সিউর সিটি ও সিউল টুরিজম ফাউন্ডেশন, ইডিজিসি, এএমএফ গ্লোবাল, হানা ব্যাংক, শিনহান ইউনিভার্সিটি, কোবিয়া, রোকল কসমেটিকস, এসিএটি, লুইস এ্যান্ড রায়, জিটিজি ওয়েলনেস সেলস্কিন, কোকোস ল্যাব (মে আইল্যান্ড), প্রাকি, হ্যানসাং বিজনেস, চিকেন প্লাস, কে-মল গ্লোবাল, আইডিএএম ও স্পোর লাইভ।

Contact Us

We're not around right now. But you can send us an email and we'll get back to you, asap.

Not readable? Change text. captcha txt

Start typing and press Enter to search