বাংলাদেশের ফ্যাশনকে আন্তর্জাতিক ভাবে তুলে ধরবে ‘ফেস অফ বাংলাদেশ’ !

বিনোদন প্রতিবেদক : এশিয়া মডেল ফেস্টিভাল ২০১৯ এবং ২০১৯ ও ২০২০ সালের ফেস অফ বাংলাদেশের প্রেস কনফারেন্সটি ৩০ শে জুন, ২০১৯-এ কোরিয়ান কমিউনিটি সেন্টার, রুপায়ন মিলেনিয়াম স্কয়ার, ঢাকায় অনুষ্ঠিত হয়। নতুন মডেলের খোঁজে প্রথমবারের মত বাংলাদেশে হয়ে গেল ‘ফেস অফ বাংলাদেশ ২০১৯’।

যে প্রতিযোগিতায় ২০ জন চুড়ান্ত অংশগ্রহণকারীর মধ্যে ৪ জন (বিজয়ী এবং রানার্স আপ: মেহেদী হাসান পলাশ, শাহেলা মজুমদার নিধি, মারুফ রহমান তন্ময় এবং শিরিন শীলা) সুযোগ পেয়েছেন সিউল, কোরিয়াতে অনুষ্ঠিত ‘এশিয়া মডেল ফেস্টিভাল ২০১৯’ এ অংশগ্রহণ এর জন্য। ‘এশিয়া মডেল ফেস্টিভাল’ আন্তর্জাতিক মানের মডেলদের নিয়ে এশিয়ার ২৭টি দেশের সব চেয়ে বড় প্রতিযোগিতা, যা বিগত ১৪ বছর ধরে চলে আসছে। বাংলাদেশের ৪ জন বিজয়ী সিউলে ৩ সপ্তাহের গ্রুমিং সেশন এ অংশগ্রহন করে এবং যার ফলাফল আমরা সবাউ দেখতে পেয়েছি। এই বারের ১৪তম ‘এশিয়া মডেল ফেস্টিভাল’ এ মেহেদি হাসান পলাশকে ২৬ টি দেশের ৭৫ জন পুরুষ মডেল দের মাঝে বিজয়ী ঘোষনা করা হয়। এটা বাংলাদেশের জন্য আরেকটি গৌরবময় অর্জন।
প্রেস কনফারেন্সে প্রথম পুরস্কার বিজয়ী মেহেদী হাসান পলাশ, ২০১৯ সালের এএমএফ মডেল স্টার বাংলাদেশ তানজিয়া জামান মিথিলা উপস্থিত ছিলেন। কর্বান এর সিইও জেমস কিম এবং ক্রসওয়াক কমিউনিকেশন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব এম এ মারুফও উপস্থিত ছিলেন। জেমস কিম বলেন, ‘এই ফ্যাশন প্রতিযোগিতার আয়োজক হিসেবে আমি বলতে চাই, এই বছরের এই অর্জন বাংলাদেশের সব তরুন মডেলদের অর্জন এবং পরবর্তি সময়ে আমরা আরও বেশি চেষ্টা করব এই প্ল্যাটফর্ম এর মাধ্যমে তাদের ফাশন ও মডেলিং এ ভবিষ্যৎ গড়তে। আমি আন্তরিক ভাবে ধন্যবাদ জানাতে চাই নাগরিক টেলিভিশন, প্রথম আলো এবং ক্রসওয়াক কমিউনিকেশন্স কে তাদের সহযোগিতার জন্য।’

এম. এ. মারুফ বলেন, ‘বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রির জন্য এটি একটি যাত্রা শুরু মাত্র। ‘ফেস অফ বাংলাদেশ’ এর মাধ্যমে বাংলাদেশের বাংলাদেশের ফ্যাশন এবং মডেলিং কে আমরা আন্তর্জাতিক মানে নিয়ে যেতে পারব। আন্তরিক ভাবে ধন্যবাদ জানাতে চাই আজরা মাহমুদ, বুলবুল টুম্পা, পারসোনা, মমিন রনকে আমাদের সাথে থেকে সহযোগিতা করার জন্য।’ ২০২০ সালের ফেস অফ বাংলাদেশের জন্য কল ফর রেজিস্ট্রেশন শুরু হবে ২০১৯ সালের সেপ্টেম্বর থেকে এবং ২০২০ সালের জানুয়ারীতে গালার মাধ্যমে ফেস অফ বাংলাদেশ ২০২০ এর সমাপ্তি হবে। এবং তার পরবর্তিতে বিজয়ী ২ জন পুরুষ এবং ২ জন নারী মডেল অংশগ্রহন করবে এশিয়া মডেল ফেস্টিভাল এর ১৫তম আসরে। এবং আগামী বছর থেকে এশিয়া মডেল ফেস্টিভাল অর্গানাইজিং কমিটি সর্বমোট ৮৫,০০,০০০/= (পঁচাশি লক্ষ টাঁকা) পুরষ্কার ঘোষনা করছে। চুড়ান্ত বিজয়ীর জন্য ৩৫,০০,০০০/= এবং শীর্ষ পুরুষ এবং নারী মডেলরা পাবেন ১৫,০০,০০০/=। আমরা আগামিতে আন্তর্জাতিক মানের মডেল তৈরী করতে পারব এই আশা ব্যাক্ত করছি এবং সকলের সহযোগিতা কামনা করছি।

Contact Us

We're not around right now. But you can send us an email and we'll get back to you, asap.

Not readable? Change text. captcha txt

Start typing and press Enter to search